আমি উড়াল পাখি
- রুহুল আমিন ২৯-০৪-২০২৪

তোর আকাশে আমি উড়াল পাখি উড়ে উড়ে ঘুরে ঘুরে ক্লান্ত দুটি আখিঁ । কোথাই আমার সুখের বসত ঘর কোন সাগরে করিবো নঙ্গর এতো বড় আকাশ তোমার, আমায় করলি পর উড়ে উড়ে ঘুরে ঘুরে আমি যাযাবর । তোর আকাশে আমি রঙ্গীন ঘুড়ি উড়ে উড়ে ঘুরে ঘুরে তোর সীমানায় আসি ফিরি, তুই যে আমার দিবসরজনী তোর কিনারায় আমার বসতবাড়ি । তোর সাগরে আমি ভাসা তরী তোর বাতাসে যত খেলা, আমি বাচিঁ-মরি তুই যে আমার ফুটা পদ্ম ফুল তুই যে আমার মাথার সর্ব চুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।